শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে দেশীয় মদসহ আটক ১

রাজশাহী নগরীতে দেশীয় মদসহ আটক ১

রাজশাহী নগরীতে দেশীয় মদসহ আটক ১
রাজশাহী নগরীতে দেশীয় মদসহ আটক ১

 স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৮০ লিটার দেশীয় মদসহ বুধু রজক (৬০) নামের এক ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টায় শেখের চক মহলদার পাড়া থেকে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৮০ লিটার দেশীয় মদ জব্দ করা হয়।

আটককৃত হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার শেখেরচক (মহলদার পাড়া) গ্রামের মৃতঃ ফজু রজকের ছেলে বুধু রজক (৬০)।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা ডেস্ক: ২৩ ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply